এই অবেলায় তোমারি আকাশে

এই অবেলায় তোমারি আকাশে আমি সব সময় বিচরণ করে থাকি হয়তো তুমি দেখো না এই অভিনয় তোমার আকাশে আমার বসবাস তুমি হয়তো ভালো করে খোঁজ রাখো না ।

তোমার আকাশে আমি বেলায় অবিলায় বিচরণ করি তোমার আকাশ জুড়ে আমার বিচরণ তুমি হয়তো অন্য কারো নিয়ে সময় কাটাচ্ছো তাই আমার বিচরণ তুমি দেখছো না ।

এই অবেলায় তোমার আকাশে যারা বিচরণ করছে তাদের মধ্যে তুমি হয়তো আমাকে ভালো করে দেখতে পাচ্ছ না এই অবেলায় তোমার আকাশে যারা বিচরণ করছে তুমি হয়তো তাদের মাঝে আমাকে খুঁজে দেখো না ।

এই অবেলায় তোমারি আকাশে

এই অবেলায় তোমারি আকাশে নেই আপনি বিভিন্ন ধরনের কিছু লিখতে পারেন আপনি লিখতে পারেন বিভিন্ন উপমা বিভিন্ন কবিতা বিভিন্ন গল্পসহ আরো নানা ধরনের তথ্য আশা করি এই অবেলায় তোমারি আকাশে নিয়ে আপনার লেখাগুলো আপনি প্রকাশ করতে পারবেন ।

এই অবেলায় তোমারি আকাশে এটি নিয়ে আপনি নিজেই লিখতে পারেন করে কবিতা কোন গল্প কিংবা ছন্দ অথবা উপমা নিজের মতো করে লিখে আপনি প্রকাশ করতে পারেন আপনার ব্লগে আপনার ফেসবুকে অথবা youtube ।

আপনার অনেকেই রয়েছি যারা নিজের লেখা প্রকাশ করতে চাই না যারা নিজের লেখা আবৃত্তি করতে চাই না যারা নিজের লিখে অন্যদের মাঝে প্রকাশ করতে একটু ভয় মনোগত করি অনেকে রয়েছে আমরা ভয় পেয়ে নিজের লেখাগুলো প্রকাশ করতে চাই না ।

আপনি কিন্তু নিজের ভয় গুলোকে দূর করতে পারেন ভয় জয় করতে পারেন লিখতে পারেন আপনার নিজের লেখা এই অবেলায় তোমারি আকাশে নিয়ে আপনি লিখতে পারেন আপনার মনের মত করে বিভিন্ন মাধ্যমে বিভিন্নভাবে ।

আমরা আপনাদেরকে তথ্যগুলো জানানোর চেষ্টা করি আমাদের এই আর্টিকেলগুলোতে আমরা তথ্যগুলো আপনাদের মাঝে উপস্থাপনের চেষ্টা করি আমাদের এই আর্টিকেলগুলোতে তথ্যগুলোতে আপনাদেরকে আমরা সহযোগিতার চেষ্টা করি ।

নিজের মত করে নিজের ভাবে লিখে ফেলুন নিজের মত করে নিজের ভাবে লেখার চেষ্টা করুন নিজের মতো করে নিজের ভাবে সকল কিছু লিখুন এবং লেখার চেষ্টা করুন ।

আসবে এভাবেই কেটে যাবে আপনার জীবন কিংবা জীবনের অতীতগুলো তাই আপনি নিজের মতো করে সাজিয়ে লিখুন আপনার জীবন আপনার জীবনের অতীত আর এভাবেই ভরিয়ে তুলুন স্বপ্ন এবং সম্ভাবনা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *