কখনো আকাশ বেয়ে চুপ করে

কখনো আকাশ বেয়ে চুপ করে

কখনো আকাশ বেয়ে চুপ করে নেমে পড়ে যদি কবি সবজল তুই আমায় দিবি বল আকাশ পেয়ে চুপ করে কত কিছুই নেমে পড়তে পারে এ নিয়ে আপনি অনেক ধরনের কবিতা গল্প অনেক লেখনী পেয়ে যাবেন ।

আপনি লিখে ফেলতে পারেন আপনার মনের মাধুরী মিশে যত ইচ্ছে যত কল্পকাহিনী যত গল্প যত কবিতা যত আবেগ যত বিবেক যত গ্লানি দিয়ে আপনার মনের মাধুরী মিশিয়ে ।

কখনো আকাশ বেয়ে চুপ করে

আমরা সাধারণত আকাশের সাথে আমাদের বিষয়গুলোকে উপমা দেয়ার চেষ্টা করে থাকে যখন আকাশ বেয়ে চুপ করে এটি সাধারণত উপমা হিসেবে আমরা ব্যবহার করে থাকি তো আপনি আপনার এই উপমাটি ব্যবহার করতে পারেন ।

প্রিয় পাঠক আশা করি কখনো আকাশ বেয়ে চুপ করে এটি নিয়ে আপনি আপনার মত করে ছন্দ কবিতা গল্প লিখতে পারেন লেখাতে পারেন অন্যদেরকে আশা করি আপনি এটি নিয়ে কবিতা গল্প ছন্দ লিখে জানিয়ে দেবেন পাঠার উদ্দেশ্য তো দেরি না করে সরাসরি আপনি এই কাজটি করতে পারেন এবং জানাতে পারেন পাঠকদের জন্য ।

আমাদের আর্টিকেলগুলোতে আমরা এই তথ্যগুলো দেয়ার চেষ্টা করি যাতে এই তথ্য গুলোর মাধ্যমে আপনি ভালোভাবে সবকিছুই সম্পর্কে জানতে পারেন ভালোভাবেই সবকিছু বুঝতে পারেন এবং জানাতে পারেন ।

কেউ পাঠক আমরা এই মূল্যবান তথ্যগুলো পরামর্শ গুলো আমার কে জানানোর চেষ্টা করি আপনি মূল্যবান তথ্য ও পরামর্শ দিয়ে আমাদেরকে সহায়তা করতে পারে জানাতে পারেন মূল্যবান তথ্য ও পরামর্শের মাধ্যমে ।

আমরা সব সময় আমাদের আর্টিকেলগুলোতে মূল্যবান তথ্য ও পরামর্শ দিয়ে আপনাদেরকে সহায়তা করার চেষ্টা করি জানানোর চেষ্টা করে জানার চেষ্টা করি তাই আমাদের আর্টিকেলগুলো সম্পর্কে আপনার মূল্যবান তথ্য ও পরামর্শ দিয়ে অবশ্যই আমাদেরকে সহায়তা করবেন এবং জানাবেন ।

যেকোনো ধরনের মূল্যবান তথ্য যেকোনো ধরনের মূল্যবান পরামর্শ দিয়ে অবশ্যই আমাদেরকে সহযোগিতা করবেন আশা করি আপনার মূল্যবান তথ্য পরামর্শের মাধ্যমে আমাদেরকে সহযোগিতা করলে সে তথ্য পরামর্শ গুলো আমাদের জন্য অত্যন্ত কার্যকরী হবে ।

লিখে জানান আপনার মূল্যবান তথ্য ও পরামর্শ কখন আকাশ বেয়ে চুপ করে পানি করে কখনো আকাশ বেয়ে তোমার জন্য অপেক্ষা করে কখনো আকাশ বেয়ে তুমি দেয়া দুঃখের মতো দুঃখগুলো ঝরে পড়ে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *